Type to search

চৌগাছায় কেন্দ্রীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেনের  দিন ব্যাপি নির্বাচনী গনসংযোগ 

চৌগাছা

চৌগাছায় কেন্দ্রীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেনের  দিন ব্যাপি নির্বাচনী গনসংযোগ 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চৌগাছায় নির্বাচনী গনসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল থেকে পৌর শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্যের মোড়, কাঁচা বাজার ও মাছ বাজারে তিনি এ গনসংযোগ করেন। আনোয়ার হোসেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসন থেকে এমপি প্রার্থী হিসেবে এবারের নৌকা মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতম একজন।

গনসংযোগকালে তিনি সাংবাদিকদের বলেন, দেশের অগ্রগতি ও জনগনের ভাগ্য উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার মতো সৎ, দক্ষ ও বিচক্ষন নেতৃত্বের বিকল্প নেই। বর্তমানে শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের সামনে উন্নতশীল দেশের কাতারে। তিনি বলেন, দেশের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের মাধ্যমে চৌগাছা-ঝিকরগাছা  উপজেলাকে সাজাতে আবারও দরকার শেখ হাসিনার সফল সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বিএনপি ও জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়াবার জন্য জনগনকে প্রস্তুত থাকতে আহবান জানান।

এসময় আনোয়ার হোসেনের সাথে চৌগাছা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, প্রচার সম্পাদক নয়ন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের প্রায় অর্ধশতাধিক নেতৃবৃন্দ ও সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।