Type to search

চৌগাছায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

যশোর

চৌগাছায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার নগরবর্ণি মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার দুপুরে সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন আমরাই আগামী’র আয়োজনে উপজেলার নগরবর্ণী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়। আমরাই আগামী’র সভাপতি আব্দুর রহমান বাধনের সঞ্চলনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তপন কুমার, নগরবর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কাজী আব্দুর রহমান, বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মমতাজ উদ্দিন, ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ। অনুষ্ঠানে আমরাই আগামী’র সিনিয়র সহ-সভাপতি আজিমুর রহমান সোহান, সহ-সভাপতি ফাহাদ আল তামিম, সাধারণ সম্পাদক ডিএম মনঞ্জুরুল ইকবল আদর, হৃদয়, সাব্বির, জিসান, ইবনে সিনা, জিল্লুর রহমান, সুমন, সাইফ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এসএসসি-২০২০ পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং শিক্ষার্থীদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করা হয় এবং করোনা ও ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।