Type to search

চৌগাছায় করোনা গণটিকার ২য় ডোজ প্রদান

চৌগাছা

চৌগাছায় করোনা গণটিকার ২য় ডোজ প্রদান

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছার ১১ ইউনিয়নের ৬ হাজার ৫৮৯ জনকে করোনা টিকার ২য় ডোজ প্রদান সম্পন্ন হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১১টি ইউনিয়ন পরিষদের নির্ধারিত স্থানে এই টিকা প্রদান করা হয়। স্বাস্থ্য বিভাগের মাঠ পর্যায়ের উপ-সহাকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা, স্বাস্থ্য সহকারী, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা টিকা প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার, দায়িত্বপ্রাপ্ত আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুম বিল্লাহসহ প্রতি ইউনিয়নের সংযুক্ত কর্মকর্তাবৃন্দ টিকাকেন্দ্র পরিদর্শন করেন এবং সংযুক্ত কর্মকর্তারা সার্বক্ষণিক অবস্থান করেন।
বেলা ২টার মধ্যেই অধিকাংশ টিকা কেন্দ্রের ৮০ ভাগের বেশি টিকা প্রদান সম্পন্ন হয়। মানুষ সারিবদ্ধভাবে দাড়িয়ে টিকার ২য় ডোজ গ্রহণ করেন। সিংহঝুলি ইউনিয়নের টিকা প্রদান কার্যক্রমে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল সার্বক্ষণিক উপস্থিত ছিলেন। এসময় এসএসিএমও জুয়েল রানা, ইউপি সচিব জাকির হোসেন, ইউপি সদস্য আতিয়ার রহমান, শওকাতুল ইসলাম রিপন, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার তৌহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার বলেন, সুষ্ঠভাবে গণটিকা কার্যক্রম সম্পন্ন হয়েছে। উপজেলার ১১ ইউনিয়নের নির্ধারিত স্থানে সিনোফার্মের ২য় ডোজ টিকা প্রদান করা হয়েছে।