Type to search

চৌগাছায় করোনা উপসর্গে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

চৌগাছা

চৌগাছায় করোনা উপসর্গে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় করোনা উপসর্গে জেলক্বদ হোসেন (৭০) নামে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ফুলসারা ইউনিয়নের সলুয়া গ্রামের সাবেক ইউপি সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম টিটোর পিতা।
স্বজনরা জানান তিনি কিছু দিন ধরে ঠান্ডাজ¦র, কাশি ও শ্বাসকষ্ট অসুস্থ ছিলেন। তিনি গত তিনদিন যাবৎ মেয়ের বাড়ি চৌগাছা পৌরসভার তারিনিবাস গ্রামে অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন। ২৮ জুন (সোমবার) তিনি চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে চৌগাছা হাসপাতালে নিলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি বলেন জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম আমাকে জানিয়েছেন মৃত অবস্থায় তাকে আজ (মঙ্গলবার) সকালে তাকে হাসপাতালে আনা হয়েছিল। স্বাস্থ্য কর্মকর্তা লুৎফুন্নাহার নিশ্চিত করেছেন জেলক্বদ হোসেন ২৮ জুন করোনা পরীক্ষার জন্য চৌগাছা হাসপাতালে নমুনা দিয়েছিলেন। নমুনার পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জিনম সেন্টারে পাঠানো হয়েছে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *