Type to search

চৌগাছায় উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতযিোগতিা অনুষ্ঠতি

যশোর

চৌগাছায় উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতযিোগতিা অনুষ্ঠতি

শ্যামল দত্ত (যশোর) চৌগাছা থকেঃে

যশোররে চৌগাছা উপজলো পূজা উদ্যাপন পরষিদরে আয়োজনে উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতযিোগতিা অনুষ্ঠতি হয়ছে।ে মঙ্গলবার সকাল ৯ নরিবিলিপিাড়া শ্রী শ্রী র্দূগা মন্দরি প্রাঙ্গনে এই দুটি প্রতযিোগতিায় উপজলোর ১২০ জন প্রতযিোগি অংশ নয়ে।
প্রতযিোগতিা অনুষ্ঠানে উপস্থতি ছলিনে বাংলাদশে পূজা উদযাপন পরষিদরে চৌগাছা উপজলো শাখার সভাপতি অধ্যক্ষ বলাই চন্দ্র হালদার, সাধারণ সম্পাদক ও উপজলো ভাইস চয়োরম্যান দবোশীষ মশ্রি জয়, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক প্রদীপ চন্দ্র রায়, আইন বষিয়ক সম্পাদক সাংবাদকি শ্যামল কুমার দত্ত, পৌর পূজা পরষিদরে সভাপতি অশোক হালদার, সহ-সভাপতি প্রভাষক দবেরাজ কুমার বশি^াস, হাকমিপুর ইউনয়িন পূজা পরষিদরে সহ-সভাপতি গৌর চন্দ্র সংিহ প্রমুখ।
প্রতযিোগতিায় উলুধ্বনি প্রতযিোগতিায় উপজলো র্পযায়ে ১ম স্থান অধকিার করে নরিবিলিপিাড়ার নপিা সরকার, ২য় হয়ছেে স্বরূপপুর গ্রামরে কাজলী অধকিারী, ৩য়, র্৪থ ও ৫ম হয়ছেে যথাক্রমে নরিবিলিপিাড়ার কনকিা হালদার, শখিা হালদার ও পারুল রায়। এছাড়া শঙ্খধ্বনি প্রতযিোগতিায় ১ম স্থান অধকিার করে নরিবিলিপিাড়ার পারুল রায়, ২য় হয়ছেে নরিবিলিপিাড়ার শীলা সরকার, ৩য় হয়ছেে নরিবিলিপিাড়ার কনকিা হালদার র্৪থ ও ৫ম হয়ছেে যথাক্রমে স্বরূপপুর গ্রামরে কাজলী অধকিারী ও বশৈাখী অধকিারী।১ম ও ২য় এবং ৩য় স্থান অধকিারী জলোয় অংশ গ্রহন বরবনে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *