Type to search

চৌগাছায় আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতির পিতার জন্মবার্ষিকী পালিত

চৌগাছা

চৌগাছায় আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতির পিতার জন্মবার্ষিকী পালিত

 

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় জাতির পিতার জন্মবার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ র‌্যালি, কেক কাটা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে শুরু করে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ ভাস্কর্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদ্ধাঞ্জলি অর্পণ করে। প্রদ্ধাঞ্জলি অর্পণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী এবং যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এবিএম আহসানুল হক আহসান। প্রদ্ধাঞ্জলি অর্পণের পর উপজেলা আওয়ামী লীগের যশোর বাসস্ট্যান্ডের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এবিএম আহসানুল হক আহসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাউন্সিলর আতিয়ার রহমান, আলতাফ হোসেন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান খান, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ বক্তৃতা করেন।
উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদ্ধাঞ্জলি অর্পণ ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, কাউন্সিলর আনিছুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের পক্ষে বিভিন্ন গ্রæপে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলাদাভাবে উপজেলা ছাত্রলীগ নেতা এমএ করিম, রুবেল হোসেন, এইচএম ফিরোজ, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আকরামুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং বিকেশে বর্ণাঢ্য আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।