Type to search

চৌগাছায় আ.লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চৌগাছা

চৌগাছায় আ.লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
করোনা বিধি নিষেধের কারনে স্বপ্ল সংখ্যক নেতৃবৃন্দকে নিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন খান প্রমুখ।
এছাড়া স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে সন্ধ্য ছয়টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর চৌগাছা বাসস্টান্ডের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তৃতা করবেন বলে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *