Type to search

চৌগাছায় আ.লীগের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ

চৌগাছা

চৌগাছায় আ.লীগের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ

চৌগাছা প্রতিনিধি
দেশব্যাপি জামায়াত বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগ।
বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় শহরের যশোর বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী মিছিলে নেতৃত্ব দেন।
মিছিল শেষে বিকেল পাঁচটায় উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, শ্রম সম্পাদক সানোয়ার হোসেন বকুলসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *