Type to search

চৌগাছায় আওয়ামী স্বেচছাসেবক লীগের উদ্যোগে জাতির পিতার জন্মবার্ষিক ও জাতীয় শিশু দিবস পালিত

চৌগাছা

চৌগাছায় আওয়ামী স্বেচছাসেবক লীগের উদ্যোগে জাতির পিতার জন্মবার্ষিক ও জাতীয় শিশু দিবস পালিত

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছায় জাতির পিতার জন্মবার্ষিকীতে ও জাতীয় শিশু দিবস উপজেলা আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী স্বেচছাসেবক লীগের উদ্যোগে আনন্দ র‌্যালি, কেক কাটা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী স্বেচছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে শুরু করে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ ভাস্কর্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদ্ধাঞ্জলি অর্পণ করে। প্রদ্ধাঞ্জলি অর্পণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন স্থানিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজার জেনারেল(অবঃ)অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন, উপজেলা চেয়ারম্যান ড.মোস্তানিছুর রহমান,পৌর মেয়র নূর উদ্দিন আল-মামুন হিমেল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হোমায়ন কবির সোহেল,উপজেলা আওয়ামী স্বেচছাসেবক সভাপতি জিয়াউর রহমান রিন্টু,সহ-সভাপতি অমেদুল ইসলাম, যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম,উপজেলা স্বেচছাসেবক নেতা শ্যামল দত্ত,পৌর স্বেচছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন,সহ-সভাপতি কাউন্সিলার রহুল আমিন,সাধারণ সম্পাদক রোকনুরজ্জমান সুমন,জগদীশপুর ইউনিয়ন স্বেচছাসেবক লীগের সভাপতি তপন বিশ্বাস,তাসিকুল ইসলাম,পাশাপোল ইউনিয়ন সভাপতি মেহেদী হাছান বাপ্পি,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।
উপজেলা আওয়ামী স্বচছাসেবক উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদ্ধাঞ্জলি অর্পণ ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী স্বেচছাসেবক লীগের কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।