Type to search

চৌগাছাায় সার ডিলারের জরিমানা

চৌগাছা

চৌগাছাায় সার ডিলারের জরিমানা

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় অতিরিক্ত সার মজুদ করে গুদামজাত করা এবং রেজিষ্টার হালনাগাদ না থাকার অভিযোগে বিসিআইসি সার ডিলার শয়ন ট্রেডার্সের মালিক আতিকুর রহমান লেন্টুর কাছ থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।
শুক্রবার বিকেল পাঁচটায় শহরের উপজেলা সড়কের শয়ন ট্রেডার্সের শহরের একটি গুদাম ও নিজ বাড়ির মধ্যের গুদামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও চৌগাছার সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ^াস। আদালত পরিচালনাকালে দেখা যায় সেখানে অতিরিক্ত সার মজুদ রয়েছে। পরে ওই ডিলারের কাছে রেজিষ্টার খাতা দেখতে চান ভ্রাম্যমান আদালত। তাতে দেখা যায় রেজিষ্টার খাতা হালনাগাদ করা নেই। এ বিষয়ে ডিলার আদালতকে কোন সদুত্তর দিতে পারেন নি। এসময় আদালত ২০০৬ সালের সার ব্যবস্থাপনা আইনের ১২(৩) ধারায় ওই ডিলারের কাছ থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ^াস বলেন, অতিরিক্ত সার গুদামজাত করে বেশি দামে বিক্রি করছেন এমন অভিযোগে অভিযান চালানো হয়। অভিযান কালে অতিরিক্ত সার মজুদ ও রেজিষ্টার খাতা হালনাগাদ না করার অপরাধে ২০০৬ সালের সার ব্যবস্থাপনা আইনের ১২(৩) ধারায় ওই ডিলারের কাছ থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *