Type to search

চিত্রনায়িকা পরীমণির স্বস্তি

বিনোদন

চিত্রনায়িকা পরীমণির স্বস্তি

অপরাজেয়বাংলা ডেক্স: ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনা আসামিরা গ্রেপ্তার হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

আইন অনুযায়ী দোষীদের শাস্তি চেয়ে পরীমণি বলেছেন, তিনি শেষ পর্যন্ত লড়বেন। সোমবার রাতে বনানীতে তার বাসভবনে আসামিদের গ্রেপ্তারের প্রতিক্রিয়ায় এসব কথা জানান পরীমণি।

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (১৪ জুন) দুপুরে, রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নাসিরের বাড়ি থেকে বিদেশি মদ ও ইয়াবা জব্দ করা হয়েছে।

এর আগে, সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে দুই জনের নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাতনামা হিসেবে ছয়জনের নামে মামলা করেন নায়িকা পরীমণি। মামলায় প্রধান আসামি করা হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ব্যবসায়ী ও নাসির কুঞ্জ ডেভেলপারসের চেয়ারম্যান উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ও ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির উদ্দিন মাহমুদ (৫০) কে। এজাহারে ২ নম্বর আসামি করা হয়েছে অমি নামে ৪০ বছর বয়সী একজনকে। বাকি চারজনকে এজাহারে দেখানো হয়েছে ‘অজ্ঞাতনামা’ হিসেবে, যারা প্রধান আসামিকে সহযোগিতা করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

এরপর সোমবার দুপুরে নাসিরের বাসায় অভিযান চালিয়ে নাসিরসহ ৫ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মামলার দুই নম্বর আসামি অমির কথামতো গাড়ি থামানো হয় বোট ক্লাবে। পরীমণির অভিযোগ, ধর্ষণ চেষ্টার আগে নাসির জোর করে তাকে মদ খাওয়ানোর চেষ্টা করেন। কুঞ্জ ডেভেলপারস নামে আবাসন ব্যবসার পাশাপাশি তিনি বিভিন্ন সরকারি দপ্তরে ঠিকাদারি করেন।

এরপর, গতকাল রবিবার সন্ধ্যায় হঠাৎ করেই ভাইরাল হয়ে যায় চিত্রনায়িকা পরীমণির ফেইসবুক স্ট্যাটাস। যেখানে তিনি দাবি করেন, ঢাকা বোট ক্লাবে একজন শিল্পপতি তাকে ধর্ষণ, শারিরীক নির্যাতন ও হত্যাচেষ্টা করেছেন। ৪ দিন ধরে থানা পুলিশ, বা নিজ অঙ্গণের কারও কাছে কোনও সহযোগিতা পাননি তিনি।সূত্র,ডিবিসি নিউজ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *