Type to search

গুইমারায় এস.আলম গাড়ী থেকে চোলাই মদসহ আটক-২

জাতীয়

গুইমারায় এস.আলম গাড়ী থেকে চোলাই মদসহ আটক-২

এফ এইচ সুমন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ির গুইমারা থানার পুলিশ,থানার সামনে চেক পোষ্ট বসিয়ে এস আলম পরিবহন থেকে, চোলাই মদসহ দুজনকে,মাদকদব্য পাচারে সহযোগিতা করায় আটক করা হয়েছে। গাড়ীর সুপারভাইসার মহসিন(৪২), হেলপার মজিবর রহমান(৪০)কে আটক করলেও ড্রাইভার মানিক দেবনাথ ও চোলাই মদ পাচারকারী সন্দেহে দুই মহিলাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়।
শুক্রবার(৭আগষ্ট’২০২০)রাতে গুইমারা থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোহাম্মদ আল-আমিন এর নেতৃত্বে খাগড়াছড়ি থেকে ঢাকাগামী নাইট কোচ এস আলম পরিবহন (গাড়ী নং- চট্টমেট্রো-ব-১১-১০৭২) গাড়ী থেকে ২১২ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করে গুইমারা থানা পুলিশ। এসময় রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। গুইমারা থানা মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। যাহার মামলা নং- ০১/২০২০, তারিখ- ৮ আগষ্ট’২০২০ইং।
রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ ফরহাদ বলেন, গুইমারা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ২১২ লিটার চোলাই মদসহ দুই জনকে আটক করেছে। মাদকদব্য আইনে সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে গুইমারা থানায় মামলা হয়েছে। এই মদ পাচার মামলায় তদন্তে যদি আর কেউ জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Attachments area
Tags: