Type to search

গফরগাঁওয়ে বাঁশঝাড় থেকে কিশোরীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

জাতীয়

গফরগাঁওয়ে বাঁশঝাড় থেকে কিশোরীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

অপরাজেয় বাংলা ডেক্ম: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামে মারুফা খাতুন (১৪) নামে এক কিশোরীর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে ওই কিশোরীর বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মারুফা রসূলপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে। সে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইয়ুবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী।

ঘটনার পর পুলিশ এলাকাবাসীর কাছ থেকে তথ্য সংগ্রহ করছে- ছবি বাংলাদেশ প্রদিদিন

 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার রাতের খাবার খেয়ে মারুফা পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঘুমাতে যায়। ভোরে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। পরে স্বজনরা খোঁজাখুঁজি করে বাড়ি থেকে চারশত গজ দূরে চৌরাভিটা নামক বাঁশঝাড়ে মারুফার লাশ আগুনে অর্ধেক পোড়া অবস্থায় পেয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে ওই কিশোরীকে হত্যার পর পুড়িয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *