Type to search

খুলনায় ছেলে হত্যার দায়ে মা ৪ দিনের রিমান্ডে

আইন ও আদালত

খুলনায় ছেলে হত্যার দায়ে মা ৪ দিনের রিমান্ডে

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক নয়ন বিশ্বাস চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে মামলার প্রধান আসামি নিহত শিশু যশের কাকা অনুপ মন্ডলের ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, অমিত কুমার মন্ডলের স্ত্রী তনুশ্রী মহালদার তাদের সন্তান অনুভব মন্ডল যশকে নিয়ে ঢাকায় বসবাস করতেন। গত ২৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় তনুশ্রী মহালদার ছেলেকে নিয়ে বটিয়াঘাটার ফুলতলা সাকিন এলাকায় তার শ্বশুরবাড়ি যান। সেখানে রাতের খাবার খেয়ে ছেলে অনুভব মন্ডল যশকে দ্বিতলা ভবনের নিচতলার নিজ কক্ষে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরের দিন ৩০ নভেম্বর সকাল অনুমান ১০টার দিকে তার শাশুড়ি পুস্পা মন্ডল তনুশ্রীকে উঠতে বললে পরে উঠবে বলে জানিয়ে দেন। সকাল সাড়ে ১০টার দিকে তনুশ্রীর মা জোনাকী মহালদার তার শ্বশুড়বাড়িতে আসেন। তিনি তার নাতি যশকে কোলে তুললে অচেতন অবস্থায় গলায় কালো দাগ দেখেন। তখন তিনি চিৎকার করলে বাড়িতে উপস্থিত সবাই মিলে দ্রুত যশকে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পুলিশ নিহত শিশুর মা তনুশ্রী মন্ডলকে জিজ্ঞাসাবাদে তার আচরণে সন্দেজনক ও রহস্যময় মনে হয়। মঙ্গলবার (১ ডিসেম্বর) রাত সোয়া ১০টায় পুলিশ তনুশ্রী মন্ডলকে গ্রেফতার দেখায়। এর আগে মঙ্গলবার সকালে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডল বাদী হয়ে তার ভাই অনুপ মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা (নম্বর-১) দায়ের করেন।

 সূত্র,  বাংলানিউজটোয়েন্টিফোর.কম