Type to search

খুলনার ও যশোরে অভিযানে ০২ টি চোরাই ইজিবাইক উদ্ধারসহ ০১ জন গ্রেফতার

অন্যান্য যশোর

খুলনার ও যশোরে অভিযানে ০২ টি চোরাই ইজিবাইক উদ্ধারসহ ০১ জন গ্রেফতার

খুলনার হরিণটানা ও যশোরের বেনাপোল হতে একই অভিযানে ০২ টি চোরাই ইজিবাইক উদ্ধারসহ ০১ জন চোর চক্রের সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

ইং ০৩/০৮/২০২২ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকায় বাদী মোঃ আঃ ছালাম (৪৪), পিতা- মৃত বাহার আলী গাজী, মাতা- আমেনা খাতুন, সাং- বামুনিয়া, থানা- শার্শা, জেলা- যশোর এর বসত বাড়ীর উঠান থেকে তার ০১ টি নীল রংয়ের ইজিবাইকটি চুরি হয়। পরবর্তীতে গত ইং ১২/০৮/২২ তারিখে বেনাপোল পোর্ট থানায় গিয়ে গাড়ী চুরির বিষয়ে সাধারণ ডায়েরী করে, যাহার ডায়েরী নং- ৫০১, তারিখ- ১২/০৮/২২ ইং। অপরদিকে মোঃ আঃ কাদের (৩৫), পিতা- মৃত আজিজুর বিশ^াস, মাতা- আনোয়ারা খাতুন, সাং- বালুন্ডা, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোর এর ০১ টি পাতা রংয়ের ইজিবাইক তার বসত বাড়ী থেকে হারিয়ে যায় মর্মে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরী করে। যাহার ডায়েরী নং- ৪৯৮, তারিখ- ১১/০৮/২২ ইং। উক্ত ঘটনা সমূহ র‌্যাবের নজরে আসলে ইজিবাইক চোর চক্রের সদস্যদের গ্রেফতার ও ইজিবাইক উদ্ধার অভিযানে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকায় ইং ১২/০৮/২০২২ তারিখ সময় ১৩.১০ ঘটিকায় অভিযান পরিচালনা করে মোঃ আঃ কাদের (৩৫) এর পাতা রংয়ের ইজিবাইকটি উদ্ধার করে। অপরদিকে একই অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার হরিণটানা থানাধীন, ১নং জলমা ইউনিয়নের, ২নং ওয়ার্ডস্থ কৈয়া বাজারস্থ রিয়া ষ্টোর এর সামনে খুলনা টু সাতক্ষীরা বিশ^রোড নামক পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যাক্তি উক্ত চোরাইকৃত ইজিবাইক নিয়ে অবস্থান করিতেছে। উক্ত ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উল্লেখিত স্থানে ইং ১২/০৮/২০২২ তারিখ সময় ১৮.১৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে ১। মোঃ জুয়েল শেখ (২৬), পিতা- মোঃ জামাল শেখ, মাতা- জামিলা বেগম, স্থায়ী সাং- ঘোলা বিধান সড়ক, থানা- হরিনটানা, জেলা- খুলনা’কে ০১ টি নীল রংয়ের ইজিবাইক সহ গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী তার হেফাজতে থাকা ০১ টি নীল রংয়ের ইজিবাইক বাদী মোঃ আঃ ছালাম (৪৪) এর বসত বাড়ীর উঠান হতে চুরি করে নিয়ে যায়।
উদ্ধারকৃত পাতা রংয়ের ইজিবাইকটি জিডি মূলে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় ও অপর নীল রংয়ের ইজিবাইকটি সহ ধৃত আসামীকে যশোর জেলার শার্শা থানার মামলা নং- ১১, তারিখ-১২/০৮/২০২২ ইং ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড মূলে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *