Type to search

কেশবপুরে শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ।  ধর্ষকসহ দু’জন আটক

কেশবপুর

কেশবপুরে শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ।  ধর্ষকসহ দু’জন আটক

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর

যশোরের কেশবপুরে এক শিক্ষার্থীকে অপহরণ করে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানা পুলিশ সাজমুল হোসেন (১৯) ও শান্ত ইসলাম (১৯) নামে দুই যুবককে আটক করেছে। গত ২২ ডিসেম্বর রাতে কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের ভদ্রা নদীর পাড়ে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা আটককৃতদের আসামি করে কেশবপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের বিল্লালের ছেলে সাজমুল হোসেন (১৯) ও আব্দুল লতিফের ছেলে শান্ত ইসলাম (১৯) গত ২২ ডিসেম্বর রাতে এক শিক্ষার্থীকে মঙ্গলকোট বাজার থেকে অপহরণ করে সন্যাসগাছা ভদ্রা নদীর পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিক্ষার্থীর চিৎকারে এলাকাবাসী এসে মেয়েটিকে উদ্ধার এবং ধর্ষকদের আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ উপস্থিত হয়ে ধর্ষকদের গ্রেফতার করেন এবং মেয়েটিকে উদ্ধার পূর্বক পুলিশ হেফাজতে নেন। ধর্ষণের ঘটনা উল্লেখ করে ওই রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১২।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজুর রহমান বলেন, এক শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরিক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *