Type to search

কেশবপুরে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের কঠোর নজরদারি। নতুন করে ২১জনের করোনা পজিটিভ

কেশবপুর

কেশবপুরে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের কঠোর নজরদারি। নতুন করে ২১জনের করোনা পজিটিভ

 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে : যশোরের কেশবপুরে লকডাউন বাস্তবায়নে প্রশাসন ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে। এদিকে মঙ্গলবার কেশবপুরে ২১ জন নতুন করে করোনার আক্রান্ত হয়েছেন বলে উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন জানিয়েছেন।
জানা গেছে, কেশবপুরে লকডাউন কার্যকর করতে শহরের পাশাপাশি পল্লী এলাকায় প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি করা হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের নেতৃত্বে পৌরসভাসহ উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের ভালুকঘর বাজার,
কেশবপুর ইউনিয়নের নতুন মূলগ্রাম, সাতবাড়িয়া ইউনিয়নের কোমরপোল, সাতবাড়িয়া, সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়া বাজারসহ বিভিন্ন এলাকার অলি-গলিতে ঘোরাফেরা মানুষকে ঘরে ফেরাতে জনসচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে। প্রশাসনের সঙ্গে কঠোর নজরদারিতে পুলিশসহ সেনাবাহিনীর সদস্যরাও অংশ নিচ্ছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন কেশবপুর সদর ইউনিয়নের নতুন মূলগ্রাম এলাকায় নজরদারি বৃদ্ধি করায় লোকজন মোড় থেকে ঘরে ফিরে যায়। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কঠোর নজরদারির কারণে কেশবপুর ইউনিয়নের অধিকাংশ গ্রামের মানুষ লকডাউনের নির্দেশনা মেনে বাড়িতে অবস্থান করছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে প্রশাসন ব্যাপক তৎপর রয়েছেন। সকাল থেকে উপজেলার ১১টি ইউনিয়নের গ্রামের মানুষকেও ঘরে রাখার জন্য নজরদারি চালানো হচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *