Type to search

কেশবপুরে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা। থানায় অভিযোগ   

কেশবপুর

কেশবপুরে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা। থানায় অভিযোগ   

 

কেশবপুর (যশোর)প্রতিনিধি : যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুল হালিমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে  প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি সাধন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং কেশবপুর থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, কেশবপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুল হালিম ১০ ফেব্রুয়ারী রাতে তার বকুলতলার ব্যবসা প্রতিষ্ঠানে বসে কর্মী সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। এ সময় আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর মফিজুর রহমানের নের্তৃত্বে ৭/৮ জন যুবক অতর্কিত কাউন্সিল প্রার্থী আব্দুল হালিমের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দেয়া সহ তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি সাধন করে। এ হামলায় কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিম, শাহাজান বাবু ও জনি আহত হয়। এ ঘটনায় আব্দুল হালিম আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী মফিজুর রহমানসহ ৫ জনকে অভিযুক্ত করে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং কেশবপুর থানায় পৃথক দুটি অভিযোগ দাখিল করেছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান জানান, হামলার সাথে তিনি জড়িত নন। কে বা কারা হামলা চালিয়েছেন তা তিনি জানেন না।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো, জসিম উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *