Type to search

কেশবপুরে ফল বিপর্যয়ের শঙ্কায় এইচএসসি ফল প্রত্যাশীর আত্মহত্যা। এ গ্রেডে  উত্তীর্ণ

কেশবপুর

কেশবপুরে ফল বিপর্যয়ের শঙ্কায় এইচএসসি ফল প্রত্যাশীর আত্মহত্যা। এ গ্রেডে  উত্তীর্ণ

জাহিদ আবেদীন বাবু,
কেশবপুর (যশোর)থেকে।
যশোরের কেশবপুরে এইচএসসি পরীক্ষায় ফেল করার শঙ্কায় তামান্না আক্তার তমা (১৮) নামে এক ছাত্রী আত্মহত্যা করার ঘটনাটি ঘটেছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মাদারডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। তবে মৃত্যুর পর প্রকাশিত ফলাফল থেকে জানা গেল, তমা ৪ দশমিক ৯২ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
জানা গেছে, কেশবপুর উপজেলার মাদারডাঙ্গা গ্রামের জাহিদ হোসেন বাবুর মেয়ে তামান্না আক্তার তমা চলতি বছর কেশবপুরের পাঁজিয়া মহাবিদ্যালয় হতে বিএম শাখা থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার পর থেকে তার ভেতর ফল বিপর্যয়ের ভীতি কাজ করছিল। এ ছাড়া পরীক্ষায় অকৃতকার্য হতে পারে এমনটি মনে করে তমা হতাশায় থাকতো। ফলাফল প্রকাশের দিন ২৬ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে হতাশাগ্রস্ত হয়ে তমা নিজ ঘরে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে পড়ে। পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পাঁজিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ রুহুল আমিন বলেন, তামান্না আক্তার তমা এ বছর বিএম শাখা থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। ফলাফলে তমা ৪ দশমিক ৯২ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তার রোল নাম্বার- ৩৫৯৯০১।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, পরীক্ষায় অকৃতকার্য হতে পারে এমন হতাশায় তামান্না আক্তার তমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।