Type to search

কেশবপুরে ডিবি পুলিশ আত্বংকে ভোটাররা। বাড়ি গিয়ে নৌকায় ভোট দিতে নির্দেশ

কেশবপুর

কেশবপুরে ডিবি পুলিশ আত্বংকে ভোটাররা। বাড়ি গিয়ে নৌকায় ভোট দিতে নির্দেশ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে:
যশোরের কেশবপুর উপজেলায় আগামী ৫ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পাড়া মহল্লা। তবে চলছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের পোস্টার ছেড়া, অফিস ভাংচুর, হুমকি, ধামকি। তবে ব্যতিক্রম হলো কেশবপুর ৬ নং ইউনিয়ন পরিষদের
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আলাউদ্দিন এর ক্ষেত্রে। ইতিমধ্যে হঠাৎ করে গত ২৩ ডিসেম্বর রাতে তার ৪ জন কর্মীকে ডিবি পুলিশ  আটক করে পরে পাশ্ববর্তী মনিরামপুর থানায় একটি মামলা করা হয়েছে। যার মামলা নম্বর ১১/২৩২। তারিখ ২৪।১২।২০২১। ১৫(৩)/২৫–D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেছেন মনিরামপুর থানায় রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মোঃ লিটন মিয়া। এরপর থেকে থেকে প্রতিদিন রাতে ৬ নম্বর ইউনিয়ন পরিষদ এলাকায় আসামি আটকের অভিযান চালানো হচ্ছে। এরপর ডিবি পুলিশ অভিযান চালিয়ে রামচন্দ্রপুর গ্রামের শিক্ষক আব্দুল খালেক ও রজতের পুত্র নিরীহ কৃষক  লুৎফর রহমান, ইকবালকে আটক করে ঐ মামলার আসামি করে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া ৬ নম্বর ইউনিয়নের দোরমুটিয়া গ্রামের কৃষক শাহাজান, লুৎফর,  নতুন মূলগ্রামের মিন্টুসহ অনেকের বাড়িতে ডিবি পুলিশ অভিযান চালায় এবং নৌকায় ভোট দিতে নির্দেশ প্রদান করে।
এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন আলা বলেন, তার কর্মীদের এলাকা ছাড়া করতে পরিকল্পিত ভাবে এ মামলা করা হয়েছে। তার পোস্টার ছেড়া,  প্রচার মাইক ভাংচুর, প্রচার কাজে বিঘ্ন সৃষ্টির বিষয়ে অভিযোগ করেও কোন প্রতিকার মেলেনি।
  এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন বলেন, নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে