Type to search

কেশবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত

কেশবপুর

কেশবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর
যশোরের কেশবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনারুল বিশ্বাস (৩৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে যশোর-চুকনগর সড়কের কেশবপুর ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টার দিকে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আনারুল বিশ্বাস পৌরসভার আলতাপোল গ্রামের নূর ইসলাম বিশ্বাসের ছেলে। এ ঘটনায় মারাত্মক আহত অপর আরোহী উপজেলার সাবদিয়া গ্রামের মিন্টু হোসেন (৪৩) খুলনায় চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, কেশবপুর বাজারের মুদি ব্যবসায়ী আনারুল বিশ্বাস ও পোল্ট্রি ব্যবসায়ী মিন্টু হোসেন মঙ্গলবার দুপুরে মোটরসাইকেল যোগে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কেশবপুর ট্রাক টার্মিনাল এলাকায় একটি ট্রাককে অতিক্রম করার সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে দু’জনই মারাত্মক আহত হন। উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আশিকুর রহমান বলেন, মারাত্মক আহত অবস্থায় ওই দুই ব্যক্তিকে হাসপাতালে আনা হলে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে খুলনায় স্থানান্তর করা হয়।
কেশবপুর পৌরসভার কাউন্সিলর আফজাল হোসেন বাবু বলেন, আনারুল বিশ্বাস তার আপন চাচাতো ভাই। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে খুলনার একটি হাসপাতালে সন্ধ্যায় আনারুল মারা যায়। চিকিৎসাধীন মিন্টু হোসেনের অবস্থাও আশঙ্কাজনক বলে তিনি জানান।