Type to search

কেশবপুরে জেলা জাতীয় কৃষক সমিতির সম্মেলন

কেশবপুর

কেশবপুরে জেলা জাতীয় কৃষক সমিতির সম্মেলন

কেশবপুরে যশোর জেলা জাতীয় কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ মে) বিকেলে কেশবপুর প্রেসক্লাব মিলনায়তনে যশোর জেলা জাতীয় কৃষক সমিতির আহ্বায়ক বৈকুণ্ঠ বিহারী রায়ের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় কৃষক সমিতির সভাপতি শওকত হোসেন এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সবদুল হোসেন খান। উদ্বোধন করেন জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় কৃষক সমিতির সহসভাপতি বাবর আলী গোলদার ও জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি ইউনুচ আলী তালুকদার।
সম্মেলন শেষে কৃষক নেতা কেশবপুরের অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকীকে সভাপতি ও অভয়নগর উপজেলার বৈকুণ্ঠ বিহারী রায়কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট জেলা জাতীয় কৃষক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি বাবর আলী গোলদার (কেশবপুর), গোলাম মোস্তফা (বাঘারপাড়া) ও সনজিৎ বিশ্বাস (মণিরামপুর), সহসাধারণ সম্পাদক গফফার রহমান (যশোর সদর), সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াদুদ (যশোর সদর), কোষাধ্যক্ষ শওকত হোসেন (কেশবপুর), প্রচার সম্পাদক আজিজুর রহমান (বাঘারপাড়া), দপ্তর সম্পাদক জাকির হোসেন (বাঘারপাড়া) এবং তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক নিহার হালদার (অভয়নগর)।
এ ছাড়া কার্যনির্বাহী এ কমিটিতে ৮ জনকে সদস্য করা হয়েছে।