Type to search

কেশবপুরে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা। থানায় মামলা

কেশবপুর

কেশবপুরে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা। থানায় মামলা

 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে। 

যশোরের কেশবপুর উপজেলা পল্লীতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ১১ বছর বয়সের এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার ভালুকঘর গ্রামে। এ ঘটনায় রাতেই থানায় মামলা হয়েছে। শনিবার দুপুরে জবানবন্দীর জন্য শিশুটিকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,, উপজেলার ভালুকঘর গ্রামের মাঠে ওই শিশুটি ও তার পরিবারের সদস্যদের সঙ্গে খেত থেকে পেঁয়াজ তুলছিল। সেখান থেকে শিশুটি বাড়ি ফেরার পথে বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে কাঁঠাল বাগানের পাশে এলে একই গ্রামের আব্দুর রহমান ওরফে খোকন (৪০) তাকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকার মানুষ এগিয়ে এলে ধর্ষণ চেষ্টাকারী পালিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে শিশুটিকে সন্ধ্যায় থানায় নিয়ে আসা হয়। পরে ওই শিশুর দাদা বাদি হয়ে আব্দুর রহমান ওরফে খোকনের নামে থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন। শিশুটির জবানবন্দীর জন্য শনিবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে। সে ভালুকঘর গ্রামের একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, থানায় মামলা হয়েছে। ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *