Type to search

কেশবপুরে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল ও উপবৃত্তি বিতরণ

কেশবপুর

কেশবপুরে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল ও উপবৃত্তি বিতরণ

কেশবপুরে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল ও উপবৃত্তি বিতরণ
জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।
যশোরের কেশবপুর উপজেলায় ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর ৩০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল ও ১ শত ৪০ জন ছাত্র-ছাত্রীর মাঝে ৬ লাখ ২২ হাজার টাকার উপবৃত্তি বিতরণ এবং জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্যচাষী ও মৎস্যজীবিদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য যশোর -৬ কেশবপুর আসনের সাংসদ শাহীন চাকলাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য পৌর মেয়র রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা নেতা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শাহীন চাকলাদার বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার কাজটি একমাত্র আওয়াামী লীগই পারে এবং পেরেছে।
পাকিস্তান আমলে দেশের মানুষের অর্থনৈতিক এবং স্বাধিকারের জন্য লড়াই করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার নেতৃত্বে দীর্ঘ আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। বাংলাদেশকে দরিদ্রশীল দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে আওয়ামী লীগ।
তিনি আরো বলেন, উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।