Type to search

কেশবপুরে আরো এক নার্স করোনা ভাইরাসে আক্রান্ত || সুস্থ্য হয়ে উঠা ১০ জনকে ফুলেল শুভেচ্ছ

যশোর

কেশবপুরে আরো এক নার্স করোনা ভাইরাসে আক্রান্ত || সুস্থ্য হয়ে উঠা ১০ জনকে ফুলেল শুভেচ্ছ

কেশবপুর প্রতিনিধি-
যশোরের কেশবপুর উপজেলায় নতুন করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে কেশবপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ জনে। এর মধ্যে ১০ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে।
জানা গেছে, বুধবার নতুন করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের শরীরে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন জানান, তার নমুনা সংগ্রহ করে মেডিকেল টেস্টের জন্য যশোর বিজ্ঞাণ প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হলে বুধবার তার করোনার রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত ঔ নার্সকে স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত নার্সের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। এদিকে কেশবপুরে পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত ১২ জনে মধ্যে ১০ জন করোনা যুদ্ধে জয়ী হয়ে ১১ মে বাড়ি ফিরেছে। করোনা যুদ্ধে জয়ী ১০ জনের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের আট জন। তাদের মধ্যে দু’জন মেডিকেল অফিসার, দু’জন কমিউনিটি মেডিকেল অফিসার, দু’জন স্বাস্থ্যকর্মী, একজন টেকনেশিয়ান ও একজন সহকারি স্বাস্থ্যকর্মী। অন্য দু’জন হলো গৃহবধূ, অপরজন বেসরকারী ক্লিনিকের স্ট্যাফ। বাকী অসুস্থ্য দু’জন স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশনে চিকিৎসাধীন আছে।
কেশবপুরে করোনা যুদ্ধে জয়ীদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে যশোরের সিভিল সার্জন মোঃ আবু শাহিন জানান, করোনা যুদ্ধে জয়ীরা আবার পুরোদমে খুব তাড়াতাড়ি মানুষের স্বাস্থ্য সেবায় নিয়োজিত হতে পারবেন। ##

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *