Type to search

কেশবপুরের পারিবারিক কবরস্থানে রিভলবারের গুলিতে আত্মহত্যা করা পুলিশের উপপরিদর্শক হাসান আলী দাফন সম্পন্ন

কেশবপুর

কেশবপুরের পারিবারিক কবরস্থানে রিভলবারের গুলিতে আত্মহত্যা করা পুলিশের উপপরিদর্শক হাসান আলী দাফন সম্পন্ন

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে :  যশোরের কেশবপুরের সন্তান পুলিশের উপপরিদর্শক হাসান আলীর মরদেহ তার কর্মস্থল পাবনার আতাইকুলা থানা থেকে রোববার রাত ৩টার দিকে গ্রামের বাড়িতে পৌঁছায়। রাতেই শত শত মানুষ তাকে এক নজর দেখতে তার বাড়ি সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে ভিড় করেন। এ সময় আত্মীয়-স্বজন প্রতিবেশী ও শুভাকাক্সক্ষীরা কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

সোমবার সকাল ৮টায় বাড়ির পাশেই হাসান আলীর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, ইউপি সদস্য কামরুজ্জামান কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন গাজীসহ পাবনার পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এর আগে রোববার এশা বাদ পাবনা পুলিশ লাইন্স মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।


জানা গেছে, হাসান আলী ৩৭তম আউটসাইট ক্যাডেট হিসেবে গত ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি চলতি বছরের ৮ ফেব্রুয়ারি পাবনা জেলার আতাইকুলায় থানায় উপ পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বাবা জব্বার আলী একজন ভ্যান চালক। তারা ২ ভাই-বোন।
উল্লেখ্য, গত শনিবার রাতে হাসান আলী পাবনা জেলার আতাইকুল থানায় নিজের রিভলবার মাথায় ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশ দাবি করেছে। বিসিএস পরীক্ষা দেবার জন্য থানা কর্তৃপক্ষ তাকে ছুটি না দেয়ায় তিনি ক্ষুদ্ধ ছিলেন তার পিতা জানান।