Type to search

কর্মক্ষেত্রে ও সমাজসেবায় বিশেষ অবদানে সম্মাননা পেলো নোয়াপাড়া গ্রুপের জনি

অভয়নগর

কর্মক্ষেত্রে ও সমাজসেবায় বিশেষ অবদানে সম্মাননা পেলো নোয়াপাড়া গ্রুপের জনি

অভয়নগর (যশোর) প্রতিনিধি
অভয়নগরের শিল্প-বানিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ার স্টেশন বাজারে অবস্থিত নোয়াপাড়া গ্রæপের হেড অব সেলস এন্ড মার্কেটিং কর্মকর্তা মিজানুর রহমান জনিকে স্মারক সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার সকালে হোটেল অরনেট বিজয়নগর ঢাকায় কর্মক্ষেত্রে ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ‘বঙ্গবন্ধু ও জয়বাংলা স্মৃতি পরিষদের’ পক্ষ থেকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা ২০২৩ প্রদান করা হয়।
বঙ্গবন্ধু ও জয়বাংলা স্মৃতি পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. গোলাম মাওলা ও সাধারণ সম্পাদক কাজী তাওহীদুল ইসলামের স্বাক্ষরিত একটি সনদ ও স্মারক সম্মাননা প্রদান করা হয়েছে।
গণতন্ত্র ও মানবাধিকার রক্ষায় আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সন্মাননা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এ্যাড. ইউসুফ হোসেন হুমায়ুন।
বঙ্গবন্ধু ও জয়বাংলা স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ জানান, নোয়াপাড়া গ্রæপের হেড অব সেলস এন্ড মার্কেটিং কর্মকর্তা মিজারুর রহমান জনিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা প্রদান করা হয়েছে। আমরা তার ও তাহার প্রতিষ্ঠানের সর্বাঙ্গীন কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি। আপনার এ মহতী কর্মকাÐে দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে বিশেষ ভ‚মিকা রাখবে। মিজানুর রহমান জনি বঙ্গবন্ধু ও জয়বাংলা স্মৃতি পরিষদের সকল কর্মকর্তাগনকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *