Type to search

কঠোর স্বাস্থ্যবিধি মেনে হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি কার্যক্রম শুরু

শিক্ষা

কঠোর স্বাস্থ্যবিধি মেনে হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি কার্যক্রম শুরু

মুরাদ হোসেন, হাবিপ্রবি দিনাজপুর
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম কঠোর স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে।
গতকাল(১৩ জানুয়ারি)সকাল ৯.৩০ টা থেকে রিপোর্টিং কার্যক্রম শুরু হয়ে দুপুর ১২ টায় শেষ হয়।
পরবর্তিতে দুপুর ২ টা থেকে রিপোর্টিং করা শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়।
জিএসটি গুচ্ছভুক্ত “এ” ইউনিটের অধীন কৃষি, ফিসারিজ, সিএসই, ইঞ্জিনিয়ারিং, ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স ও বিজ্ঞান অনুষদের অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ১০ টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, সংশ্লিষ্ট অনুষদের সম্মানিত ডীনবৃন্দ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।
এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান স্বাস্থ্যবিধি পালনের উপর গুরুপ্ত আরোপ করেন। তিনি বলেন, কঠোর স্বাস্থ্যবিধি মেনে ভর্তি কার্যক্রম সম্পন্ন হচ্ছে। আমাদের সকলকে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলতে হবে। নিজেকে ও দেশকে সুরক্ষিত রাখতে এর কোন বিকল্প নেই।
উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি ‘বি’ ও ‘সি’ ইউনিটের অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং এবং ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *