Type to search

এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ

মনিরামপুর

এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ

স্বীকৃতি বিশ্বাস যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংসদীয় আসন ৮৯ যশোর-০৫ মণিরামপুর সংসদীয় আসন আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ- সভাপতি জননন্দিত সমাজসেবক জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।
আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল চারটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত উপজেলার ৫ নং হরিদাসকাটি ইউনিয়নের পাঁচবাড়িয়া কলেজ মোড়, লেবগাতী মোড়, পাঁচকাটিয়া মোড়, হাজির হাট বাজারে নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও লিফলেট বিতরণ হয়েছে।

নির্বাচনী পরিচালনা গণসংযোগও লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন হরিদাকাকাটি ইউনিয়নের কৃষক লীগের সভাপতি বাবু সুকৃতি রায় সাবেক ছাত্রলীগ নেতা জামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম ও মাহবুবুর রহমান। যুবলীগ নেতা খলিলুর রহমান ও তরুণ ঘোষ, শাহিনুর রহমান, শ্রমিক লীগ নেতা ফরিদ আহমেদ ও মাসুম বিল্লাহ, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান, রিপন হোসেন শাকিল রানা, হাসান, জুয়েল সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় তারা সরকারের বিভিন্ন মেগা উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।