Type to search

এজলাসে হঠাৎ অসুস্থ পরীমনি

জাতীয় বিনোদন

এজলাসে হঠাৎ অসুস্থ পরীমনি

অপরাজেয়বাংলা ডেক্স
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় হাজিরা দিতে এসে এজলাসে অসুস্থ হয়ে পড়েন ঢালিউডের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি।

বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় হাজিরা দিতে আজ রবিবার আদালতে হাজির হন পরীমনি। রবিবার বেলা আড়াইটার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত সিকদারের আদালতে আত্মসমর্পণের পর জামিন পান চিত্রনায়িকা পরীমনি।

তবে, সময়মতো আদালতে উপস্থিত না হওয়ায় পরীমনির অনুপস্থিতিতেই শুনানি শুরু হয়। পরে, আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত বেলা আড়াইটায় শুনানির সময় ঠিক করেন।

আদালত সূত্র জানায়, দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে উপিস্থিত হন পরীমনি। এ সময় ৬তলা সিঁড়ি বেয়ে ওঠতে গিয়ে হাঁপিয়ে ওঠেন পরীমনি। শুনানি শেষে এজলাসের ভিতর শুয়ে পড়েন পরীমনি। পরে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়।

আদালতের আদেশ অনুযায়ী আজ নায়িকা পরীমনিসহ তিন আসামির জামিনের মেয়াদ শেষ হয়। পরে, আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত পাঁচ হাজার টাকা মুচলেকায় তার স্থায়ী জামিন মঞ্জুর করেন। তবে, সময়মতো আদালতে উপস্থিত না হওয়ায় পরীমনিকে সতর্ক করেন আদালত। দেরিতে উপস্থিত হওয়ার বিষয়ে পরীমনির আইনজীবী জানান, যানজটের কারণে পরীমনির আদালতে উপস্থিত হতে দেরি হয়।

এর আগে, গত ৩১শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত জামিন দেয় পরীমনিকে। ৫০ হাজার টাকা মুচলেকায় তদন্ত প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত এই নায়িকার জামিন আবেদন মঞ্জুর করা হয়। পরদিন ১লা সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।সূত্র,ডিবিসি নিউজ