Type to search

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী মতবিনিময় 

নড়াইল

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী মতবিনিময় 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলায় আগামী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাবেক কৃষকলীগের জেলা সভাপতি বিশ্বজিৎ সাধু সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মঙ্গলবার (২৩জানুয়ারী) পাটকেলঘাটা প্রেসক্লাবের তিনি মতবিনিময় করে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,পাটকেলঘাটা প্রেসক্লাব সভাপতি শেখ জহুরুল হক,সাধারণ সম্পাদক আব্দুল মোমেন,যুগ্ম সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ কুমার সাধু ও মো: ফরিদ হাসান জুয়েল,সাংগঠনিক সম্পাদক রিপন হোসাইন,এম এম জামান মনি,অর্থ সম্পাদক মো:আব্দুল জলিল,এস এম মজনু,প্রচার ও দপ্তর সম্পাদক গাজী রোকোনুজ্জামান,ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক  সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,নির্বাহী সদস্য শেখ নাজমুল হাসান,রায়হান হোসেন,মো:ইলিয়াস হোসেন,মো:আতাউর রহমান,মো:খায়রুল আলম সবুজ,কিশোর কুমার।

এছাড়া আরও উপস্থিত,খলিশখালী ইউনিয়নের কৃষক লীগের নেতা বিধান চন্দ্র দাশ,শেখ জিললুর রহমান,সন্জয় দে,কৃষক নেতা তাপস কুমার,কুমিরা মহিলা কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আসাদুল হক,অধ্যাপক সরজিৎ ঘোষ,সত্যেন ঘোষ প্রমুখ।

এসময় বিশ্বজিৎ সাধু বলেন,বাংলাদেশের ৬০ থেকে ৭০ ভাগ মানুষ কৃষির উপর নির্ভরশীল। আমি সাবেক জেলা  কৃষকলীগের সাবেক সভাপতি। এছাড়া আমি ভূমি মন্ত্রালয়ের ও কৃষি মন্ত্রালয়ের স্থানীয় কমিটির সদস্যসহ হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সভাপতি। এছাড়া স্থানীয় কুমিরা মহিলা কলেজের আজীবন সদস্য। দীর্ঘদিন ধরে আমি কৃষক,জনতার সাথে কাজ করছি। আমি আশা করি সকলেই আমাকে সমর্থন দিয়ে আগামী নির্বাচনে জয়লাভ করতে সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।