Type to search

আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে,দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প আসছে – মাশরাফি

নড়াইল

আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে,দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প আসছে – মাশরাফি

 

নড়াইল প্রতিনিধি

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও দলের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমি একটা কাজে লেগে থাকতে পারি। আমি কষ্ট করতে পারি। আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা প্রকল্প নড়াইলে আসছে।

সোমবার (১ জানুয়ারি) প্রচারণায় বের হয়ে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে পথসভায় অংশ নিয়ে এসব কথা বলেন মাশরাফি।

বিকাল সাড়ে ৪টার দিকে মাশরাফি উপজেলার নোয়াগ্রাম ইউপি ও শালনগর ইউপির ১০/১৫ টি পথসভায় বক্ত্যবে বলেন, আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলে-মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়। সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে। তবে সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে। ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন। আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন।

এসময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সৈয়দ আইয়ুব আলী,লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, এস এম আঃ হান্নান রুনু,লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনসী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিযুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মো. ওবায়দুর রহমান বিপ্লবসহ প্রমুখ।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে দুটি পৌরসভা ও ২০ টি ইউনিয়নের মোট ভোটার ৩,৬৫,৭২৯ জন। এর মধ্যে ১,৮১,৯৯০ পুরুষ ভোটার ও ১,৮৩,৭৩৬ জন মহিলা ভোটার রয়েছেন।