Type to search

আপনারা যাতে ভালো থাকেন প্রধানমন্ত্রী সেটা চান- মাশরাফি বিন মোর্ত্তুজা-

নড়াইল

আপনারা যাতে ভালো থাকেন প্রধানমন্ত্রী সেটা চান- মাশরাফি বিন মোর্ত্তুজা-

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন সেটা আমি ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের মাঝে বিতরন করছি। এর সকল কৃতিত্ব  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আপনারা যাতে ভালো থাকেন প্রধানমন্ত্রী সেটা চান। ঢেউটিন বিতরন করার সময়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা এসব কথা বলেন।
১৮ জুন বেলা ১১টায় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের ঢেউটিন ঘুুর্নিঝড় ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের মধ্যে বিতরন করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ নাসরিন সুুলতানা,চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ভ’ইয়া, মুুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান রবিন মন্ডল, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজার পিএস জামিল আহম্মেদ সানি প্রমূখ।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ নাসরিন সুুলতানা জানান, এবারে ঘুুর্নিঝড় ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ ৫১ পরিবারের মধ্যে ১১২ বান্ডিল ঢেউটিন বিতরন করা হবে। যার মূল্য তিন লক্ষ ৩৬ হাজার টাকা।