Type to search

“আন্তর্জাতিক শিশু শান্তি পুরুস্কার” বিজয়ী সাদাত রহমান সাকিবকে আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের সংবর্ধনা

অভয়নগর

“আন্তর্জাতিক শিশু শান্তি পুরুস্কার” বিজয়ী সাদাত রহমান সাকিবকে আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা:

নওয়াপাড়ায় আন্তর্জাতিক শিশু শান্তি পুরুস্কার বিজয়ী বাংলাদেশের নড়াইল জেলার গর্বিত সন্তান সাদাত রহমান সাকিবকে সোমবার সন্ধ্যায় আকিজ সিটি সেন্টারের স্কাই লাউঞ্জে সংবর্ধনা দিয়ে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজ। আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের সার্বিক তত্বাবধানে আয়োজিত এ অনুষ্ঠানে আকিজ গ্রুপের চেয়ারম্যান মহোদয় জনাব সেখ নাসির উদ্দিন (সিআইপি) অতিথিদের অভ্যর্থনা জানান এবং উদ্বোধনী বক্তব্যে সাদাত রহমান সাকিবকে আন্তর্জাতিক শিশু শান্তি পুরুস্কার অর্জন করায় ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আকিজ গ্রুপের চেয়ারম্যান শিশুদেরকে জেনারেল ও ধর্মীয় শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় উদ্বুদ্ধকরণে বিশেষ বক্তব্য প্রদান করেন। এছাড়াও তিনি দেশ তথা বিশ্ব দরবারে ডিজিটাল সোনার বাংলাকে তুলে ধরতে আজকের শিশুদের এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, সাদাত রহমান সাকিব আজকে বিশ্ব দরবারে বাংলাদেশকে তুলে দিয়েছেন অনন্য সীমায়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্বজন শ্রদ্ধেয় প্রফেসর ডঃ মোল্ল্যা আমির হোসেন, চেয়ারম্যান, বিআইএসই, যশোর, জনাব এ এস এম আব্দুল খালেক, জেলা শিক্ষা অফিসার, যশোর। এছাড়াও উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়কারী উইং কমান্ডার জনাব বেনজির আলী মোঘল, পিএসসি,
এমডিএস, এমবিএ, উপদেষ্টা, এআইএসসি এন্ড এইআই এবং জনাব শেখ মাহমুদুন নবী, উপাধ্যক্ষ, এআইএসসি এন্ড এইআই।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মিঃ এরকান আকিন, ব্যবস্থাপনা পরিচালক, আকসা গ্রুপ (তার্কি) এবং মিঃ আহমেদ আকিন, চেয়ারম্যান, আকসা টেক্সটাইল (তার্কি)। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভয়নগর থানার সম্মানিত ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব তাজুল ইসলাম। এছাড়াও আকিজ জুট মিলস্ লিঃ এর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং এআইএসসি এন্ড এইআই এর শিক্ষক-শিক্ষিকা মন্ডলিসহ সাংবাদিকবৃন্দও  উপস্থিত ছিলেন। পরবর্তীতে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।