Type to search

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

লাইফস্টাইল

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

আর্থিক চাপ থাকলেও প্রয়োজনীয় অর্থ হাতে আসবে। পাওনা আদায়ে বিলম্ব। ব্যয় চাপ থাকবে। প্রত্যাশিত কাজে বাধা আসবে। সুদূরপ্রসারী লক্ষ্য নিয়ে এগোতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বৃষ:

কোনো আশা পূরণ হতে পারে। আয়ের পরিধি বাড়বে। আর্থিক সাহায্য পাওয়ার আশ্বাস। কাজে বন্ধুর সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে কাউকে প্রতিশ্রুতি দেবেন না। ভালো থাকবেন।

মিথুন:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি। ইতিবাচক পরিবর্তনে আশাবাদী হবেন। আগের কোনো যোগাযোগে বর্তমানে সুফল পাবেন। কল্যাণকর কাজে যুক্ত থাকুন।

কর্কট:

বিদেশ থেকে কোনো সুখবর পেতে পারেন। নতুন কোনো পরিকল্পনা মাথায় আসবে। শরীর ভালো থাকলেও যত্নের প্রয়োজন। ব্যবসায় জটিলতা কাটবে। সঠিক প্রচেষ্টায় সুফল পাবেন।

সিংহ:

পুরনো কোনো সমস্যা সমাধানে অগ্রগতি। অতীতের কোনো ঘটনা মনের ওপর চাপ সৃষ্টি করতে পারে। উপস্থিত বুদ্ধির কারণে সংকট মোকাবেলা করতে পারবেন। বিতর্ক এড়িয়ে চলুন।

কন্যা:

অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। মানসিক চাপ কিছু কমবে। ভবিষ্যৎ পরিকল্পনায় অন্যের সহযোগিতা পাবেন। ভালো কাজে স্বীকৃতি। আপনার চারপাশের লোকদের সঙ্গে সহযোগিতা বাড়ান।

তুলা:

কর্মস্থলে কিছু পরিবর্তন ঘটতে পারে। অর্থপ্রাপ্তিতে বিলম্ব। ব্যবসায় বাড়তি চাপ আসবে। আইনসংক্রান্ত ঝামেলা থেকে দূরে থাকবেন। সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করুন।

বৃশ্চিক:

কাজের স্বীকৃতি পাবেন। কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। বন্ধুর সহযোগিতায় কাজের অগ্রগতি। কোনো অযাচিত সুযোগে লাভবান হবেন।

ধনু:

কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি হবে। সন্তানের জন্য ভাবনা কমবে। পারিবারিক বিষয়ে আপনার আধিপত্য বজায় থাকবে। রোগ থেকে মুক্তি পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

মকর:

ব্যাবসায়িক ও আর্থিক ক্ষেত্রে শুভ যোগ। আর্থিক সুবিধা পাবেন। কোনো লাভজনক কাজ হাতে আসবে। অমীমাংসিত সমস্যা সমাধানের পথ পাবেন। সুযোগ হাতছাড়া করবেন না।

কুম্ভ:

কাজে উৎসাহ বাড়বে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা। বকেয়া টাকা আদায় হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। অসমাপ্ত কাজ সেরে ফেলা উচিত।

মীন:

আপনার উদ্দীপনা ও দৃঢ়তায় অনেক কাজ সমাধান হবে। কোনো সুসংবাদ পেতে পারেন। কাজকর্মে উন্নতির যোগ প্রবল। আপনার কাজে অন্যদের উৎসাহিত করতে পারবেন।