Type to search

আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে “গৌরবময় সাইকেল র‌্যালি-২০২৩” অনুষ্ঠিত

শিক্ষা

আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে “গৌরবময় সাইকেল র‌্যালি-২০২৩” অনুষ্ঠিত

 

সৈয়দ আরাফাত হোসেন তাজ

অভয়নগর প্রতিনিধি: আজ যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়াধীন আকিজ সিটিতে অবস্থিত স্বনামধন্য দক্ষিণ বঙ্গের অন্যতম ও সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের আয়োজনে, লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত মহান বিজয়ের মাসকে কেন্দ্র করে “গৌরবময় সাইকেল র‌্যালি-২০২৩” অনুষ্ঠিত হয়েছে।

মটর শোভা যাত্রা সহ এক মনোমুগ্ধকর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটির ছাত্ররা গৌরবময় বিজয় সাইকেল র‌্যালিতে অংশ গ্রহণ করেন। সাইকেল র‌্যালিটি আজ সকালে মুহুর্মুহ বিজয়ের শ্লোগানের ধ্বনিতে প্রতিষ্ঠান প্রাঙ্গন থেকে শুরু হয়ে নওয়াপাড়া, অভয়নগরের বিভিন্ন রুট প্রদক্ষিন করে । অবশেষে প্রতিষ্ঠান প্রাঙ্গনে পূণরায় এসে শেষ হয় ।

এ সময় বিজয় র‌্যালিতে অংশ গ্রহণ করেন শিক্ষা প্রতিষ্ঠানটির প্রিন্সিপ্যাল জনাব শেখ মাহমুদুন নবী, কো-অর্ডিনেটর তালাত সামস ফিউরি, সকল শিক্ষকবৃন্দ সহ আকিজ জুট মিলস্ লিঃ-এর এইচআর এন্ড এডমিন , আইএন্ডআইসি, এমআইএস, মেডিকেল, লেবার এন্ড ওয়েলফেয়ার, বিভাগীয় প্রধানগণ সহ অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তাগণ । উল্লেখ্য, এই প্রতিষ্ঠানটির প্রধান উপদেষ্টা হিসাবে রয়েছেন আকিজ গ্রুপের চেয়ারম্যান জনাব সেখ নাসির উদ্দিন (সিআইপি) এবং তাঁর সুদক্ষ নেতৃত্বে ও পরিচালনায় এই প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে ।
এছাড়াও এডুকেশন ম্যানেজমেন্ট টিমের সম্মানিত সদস্য ও বিশ্বের সর্ববৃহৎ জুট মিল আকিজ জুট মিলস লিমিটেড এর এডমিন সুব্রত শর্মা বলেন, ভালো মানুষ হয়ে সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা নিয়ে এই বিজয়ের মাসকে চির স্মরণীয় করে রাখতে ও শিক্ষার্থীদের শরীর ও মনকে ভালো রাখার জন্য ঐক্যবদ্ধ হয়ে আমরা এই গৌরবময় সাইকেল র‍্যালির আয়োজন করেছি।