Type to search

আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী কাল

অভয়নগর

আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী কাল

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমানের আজ সোমবার ষষ্ঠ মুত্যুবার্ষিকী। তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ উপজেলা আওয়ামী লীগ ও নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক ইউনিয়ন পৃথকভাবে আলোচনা সভা, কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।
কাল সোমবার সকালে নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক ইউনিয়ন মোল্যা ওলিয়ার রহমানের কবর জিয়ারত এবং কবরে পুষ্পমাল্য অর্পণ করবে। এরপর সংগঠনটির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামী লীগ কাল বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।
২০১৪ সালের ২৩ নভেম্বর সকালে উপজেলা পরিষদের নিকটে নওয়াপাড়া বাইপাস সড়কে মোটরসাইকেলআরোহী তিনজন সন্ত্রাসী মোল্যা ওলিয়ার রহমানকে খুব কাছ থেকে গুলি করে হত্যা করে। তিনি অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া, তিনি নওয়াপাড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি পত্রিকার অভয়নগর উপজেলা প্রতিনিধি, নওয়াপাড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী সংসদের সদস্য, ১২টি শ্রমিক সংগঠনের সমন্বয়ে গঠিত অভয়নগর শ্রমজীবী সমন্বয় পরিষদ ও নওয়াপাড়া ট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির সাধারণ সম্পাদক ছিলেন।