Type to search

আওয়ামীলীগ নেতা এসএম ইয়াকুব আলীর গণসংযোগে মানুষের ঢল

মনিরামপুর

আওয়ামীলীগ নেতা এসএম ইয়াকুব আলীর গণসংযোগে মানুষের ঢল

 

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এসএম ইয়াকুব আলীর পক্ষে গণসংযোগ, নির্বাচনী লিফলেট বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কপালিয়া বাজারে গণসংযোগ,লিফলেট বিতরণ শেষে রাজবংশী পাড়ায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত গণসংযোগ, নির্বাচনী লিফলেট বিতরণ ও উঠান বৈঠককালে আরও উপস্থিত ছিলেন শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ও ইউপি সদস্য ফজলুর রহমান, মনোহরপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তপন মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদ খান, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক গাজী, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি আফসার উদ্দীন মোল্লা, ০৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হরেন্দ্রনাথ মন্ডল, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী মাজেদা খাতুন, বাসন্তী মন্ডল, মুন্নী খাতুন, পিপিয়া সুলতানাসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

গণসংযোগ ও উঠান বৈঠকে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা চলমান রাখতে যশোর- ৫ আসনে এসএম ইয়াকুব আলীকে নৌকার মাঝি হিসাবে দেখার প্রত্যয়ব্যক্ত করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করা হয়।