Type to search

অভয়নগাে ছোটভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে গলাটিপে হত্যার অভিযোগ

অভয়নগর

অভয়নগাে ছোটভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে গলাটিপে হত্যার অভিযোগ

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার রাজঘাট জাফরপুর গ্রামে পারিবারিক কলহের জেরে ছোট ভাই বড় ভাইকে গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত নয়টায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ছোট ভাই গা ঢাকা দিয়েছে। নিহতের নাম ইসমাইল হোসেন(৩৮) তিনি ওই গ্রামের খায়রুল হকের ছেলে।
স্থানীয় ওয়ার্ড কাউিন্সিলর বিপুল শেখ জানান, তিনি নিহতের প্রতিবেশিদের মাধ্যমে শুনেছেন,দুই ভাইয়ের মধ্যে পারিবারিক কলহ ছিলো। ঘটনার দিন দুই ভইয়ের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির এক পর্যায়ে ছোট ভাই ইমরান হোসেন বড় ভাই ইসমাইল হোসেনকে গলাটিপে ধরে। এতে সে অসুস্থ্য হয়ে পড়ে যায়। তাকে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান ঘটনার পর অভিযুক্ত ছোটভাই পলাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। শনিবার বিকালে লাশের ময়না তদন্ত শেষে পারিবারিক গোরস্থানে দাফন তার লাশের দাফন সম্পন্ন হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্য (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, আমরা গলাটিপে হত্যার ঘটনা শুনে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠাই। তবে ইসমাইল হোসেনকে গলাটিপে হত্যা করা হয়েছে না কি সে স্টোক করে মারা গেছে তা ময়না তদন্ত রিপোর্ট না আসলে বোঝা যাচ্ছে না। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শোভন বিশ^াস বলেন, ‘শুক্রবার রাতে ওই রোগীকে এ্যামবøুন্সে হাসপাতালে আনা হয়। আমি রোগীকে এ্যামবøন্সের ভিতর পরীক্ষা করে মৃত ঘোষণা করি। সে কোন রকমে জীবিত আছে কিনা তা আরো নিশ্চিত হওয়ার জন্য ইসিজি করি কিন্তু কোন প্রকার জীবনের অস্তিত্ব খুঁজে পায়নি।তকে হত্যা করা হয়েছে কি না তা ময়না তদন্ত না করে নিশ্চিত হওয়া যাচ্ছে না।’
এ ব্যাপরে নিহতের পিতা খায়রুল হক সাংবাদিকদের বলেন, আমার ছেলে উত্তেজনার এক পর্যায়ে স্টোক করে মারা গেছে।’

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *