Type to search

অভয়নগর মনিরামপুর সীমানা থেকে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার 

অভয়নগর

অভয়নগর মনিরামপুর সীমানা থেকে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার 

নওয়াপাড়া প্রতিনিধিঃ
যশোর জেলার সীমান্তবর্তী অভয়নগর ও মনিরামপুরের মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে অঙ্গাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে
 স্থানীয় জনগণ  অজ্ঞাত কিশোরীর (১৯) লাশ ভেসে থাকতে দেখতে পায়। স্থানীয়রা প্রশাসনকে জানালে সকাল সাড়ে নয়টায় পার্শ্ববর্তী মনিরামপুর উপজেলার নেহালপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশকর্মকতাসহ পুলিশের একটি টীম এসে লাশ উদ্ধার করে।
 সুরতহাল রিপোর্টসহ যাবতীয় কাজ সম্পন্ন করার জন্য মনিরামপুর থানায় নিয়ে যায় লাশটি। এ সময় ১৫ নং কুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, কুটিয়া ইউনিয়নের ইউপি সদস্য, স্থানীয় চৌকিদার উপস্থিত ছিলেন।
ঘটনার বিবরণ অনুযায়ী, আজ সকাল স্থানীয় কয়েক লোক ভোর ছয়টায় মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুরের পাশ দিয়ে পাশ্ববর্তী ঘেরের কাজ করতে যাওয়ার সময় উলঙ্গ অবস্থায় অজ্ঞাত নামা(১৯) লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় চৌকিদার সঞ্জিত বিশ্বাসকে খবর দেয়।এখবর ঐ চৌকিদার স্থানীয় মেম্বর ও চেয়ারম্যানকে জানালে পার্শ্ববর্তী নেহালপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। এ সময়
 তার শরীরে কোন পোশাক ছিল না।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত ২/৩ দিন যাবত মেয়েটি হাটগাছা-সুজাতপুর-মশিয়াহাটী এলাকা দিয়ে ঘোরাঘুরি করতে দেখেছেন এবং মেয়েটিকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে।