Type to search

অভয়নগরে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১২জন ক্রেতাকে অর্থদন্ড

অভয়নগর

অভয়নগরে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১২জন ক্রেতাকে অর্থদন্ড

এইচ,এম জুয়েল রানা: করোনা সতর্কতা উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে গার্মেন্টস পণ্য বিক্রি করার অপরাধে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে ১২টি ব্যবসা প্রতিষ্ঠানে ও ১২জন ক্রেতাকে ৩৯ হাজার ৫শ টাকা জরিমানা করে তা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সহকারি কমিশনান (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম রফিকুল ইসলাম শনিবার দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সতর্কতা উপেক্ষা করে দুপুর বারোটার পর দোকান খোলা রেখে কেনাবেচা করার সময় শনিবার ১২ টা থেকে ২ টা পর্যন্ত নওয়াপাড়া বাজারে অভিযান চালানো হয়। এ সময়ে বসুন্দিয়া বস্ত্রালয়ে ৬ হাজার টাকা, জয় ফ্যাশান ৩ হাজার ৫শ টাকা ও দোকোনের ৫জন ক্রেতাকে ২ হাজার ৫শ টাকা, সরদার বস্ত্র বিতান ৪ হাজার টাকা ও ৪জন ক্রেতাকে ২ হাজার টাকা, লেডিস কর্ণার ২ হাজার টাকা ,নিউ আর এম ফ্যাশান ২ হাজার টাকা, আমিন র্গামেন্টস ২ হাজার টাকা, নীল তরি ৩ হাজার টাকা, রমিজ ষ্টোর ২ হাজার টাকা, জম জম বস্ত্রবিতান ৩ হাজার টাকা, আনিকা ক্লথ এন্ড র্গামেন্টস ২ হাজার টাকা, রফিক ষ্টোর ২ হাজার টাকা, মমতা ফ্যাশান ২ হাজার টাকা ও ৩ জন ক্রেতাকে ১ হাজার ৫শ টাকা, জরিমানা করে তা আদায় করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম বলেন, ‘ করোনা সতর্কতা না মানায় কিছু অসাধু ব্যবসায়ী সরকারের নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে কেনাবেচা করাকালে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সে রকম ১২টি দোকান ও ১২ জন ক্রেতাকে মোট ৩৯ হাজার ৫ শ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *