Type to search

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় প্রাণগেল মটরসাইকেল চালকের

অভয়নগর

অভয়নগরে সড়ক দুর্ঘটনায় প্রাণগেল মটরসাইকেল চালকের

স্টাফ রিপোটার: নওয়াপাড়া – মনিরামপুর সড়কের নওয়াপাড়া ইজিবাইক স্টান্ডে ব্যাটারি চালিত ভ্যনের সাথে ধাক্কা লেগে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মৃত ওই চালকের নাম আসাদ শেখে(২৭) তিনি বুইকরা গরুহাটা এলাকার শাহজান শেখের পুত্র।
একজন প্রতক্ষদর্শি স্থানীয় দোকানী কাজী শফিকুর রহমান জানান, রোববার দুপুরে নওয়াপাড়া অভিমুখি একটি ব্যটারি চালিত ভ্যান গাড়িকে অতিক্রম করতে যেয়ে ভ্যানের ধাক্কায় মটর সাইকেল চালক আসাদ শেখ ছিটকে পড়ে যায়। এসম সে ভ্যানের একসেলের বাড়তি অংশে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। মাথায় হেলমেট না থাকায় ভ্যানের ধাক্কায় তার মাথার তালু ভেঙ্গে প্রচুর রক্ত ঝরতে থাকে। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আসাদ শেখের নিকট আত্মীয় সাইফুল মহলদার জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আজ সোমবার রাত তিনটার দিকে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্য একেএম শামীম হাসান বলেন, ‘এক্সিডেন্টের ব্যপারে কেউ তাকে তথ্য দেয়নি। এ ব্যাপারে তিনি কিছুই জানেন না।’