Type to search

অভয়নগরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

অভয়নগর

অভয়নগরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

যশোরের অভয়নগরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা, দোয়া ও কেককাটার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খন্দকার আল-ইমরান হোসেনের সঞ্চালনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আসলাম হোসেন বিশ্বাসের সভাপতিত্বে উক্ত আলোচলা সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম  সম্পাদক জি এম মনিরুজ্জামান মনি,সুজন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক ফিরোজ খান খোকন, সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান রাজন, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা খান ইমরান,
১ নং প্রেমবাগ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজুল ইসলাম রিপন, পৌরসভার ২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিহাদ কামাল জিতু, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন সহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। পরে সংগঠনের নেতাকর্মী ও সজীব ওয়াজেদ জয়ের জন্য দোয়া অনুষ্ঠান শেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।