Type to search

অভয়নগরে স্বামী-– স্ত্রী পরিচয়ে একত্রে বসবাসকালে নারীর গায়ে করোসিন ঢেলে অগ্নি সংযোগের অভিযোগ

অভয়নগর

অভয়নগরে স্বামী-– স্ত্রী পরিচয়ে একত্রে বসবাসকালে নারীর গায়ে করোসিন ঢেলে অগ্নি সংযোগের অভিযোগ

স্টাফ রিপোর্টার : অভয়নগর উপজেলার চাকই-মরিচা গ্রামে স্বামী – স্ত্রী পরিচয়ে বসবাস কালে এক নারীর গায়ে কেরোসিন ঢেলে অগ্নি সংযোগের অভিযোগ উঠেছে। আগুনে ঝলসে যাওয়া ওই নারীর অবস্থা আশংকা জনক। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ জানায়, উপজেলার ভাটপাড়া গ্রামের খোকন শেখের মেয়ে হীরা বেগমকে (৩৩)কে বিয়ের প্রলোভন দিয়ে স্থানীয় সিঙ্গাড়ী গ্রামের আক্তার শেখের ছেলে বিল্লাল হোসেন দিলু এক সপ্তাহ যাবৎ মরিচা গ্রামের ইকরাম হোসেনের বাড়িতে বসবাস করছিলো। বুধবার দিবাগত রাত দুইটার দিকে বিল্লাল হোসেন হীরা বেগমের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায়। আগুন নিবারনের জন্য ওই নারী পুকুরে ঝাঁপ দেয়। পরে ওই বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. টুম্পা কুন্ডু বলেন, হীরা বেগমের বুক, পিঠ ও দুই হাতের বেশিরভাগ ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসাশেষে দুপুরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।
স্থানীয় এক জনপ্রতিনিধি বলেন, হিরা বেগমের সাথে প্রেমের সম্পর্ক করে বিল্লাল হোসেন বিয়ের প্রলোভন দিয়ে শ^শুর বাড়ি থেকে পালিয়ে নিয়ে আসে। তাকে নিয়ে কয়েক দিন ধরে বিভিন্ন স্থানে রাত যাপন কওে আসছিলো। পরে মরিচা গ্রামের ইকরামের বাড়িতে উঠে।
হিরা বেগমের মাতা জানায়, তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে বোম্বে পাচার করার চেষ্টা করা হচ্ছিলো। মেয়ে বোম্বে যেতে রাজি না হওয়ায় গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে বিল্লাল হোসেন দিলু।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে। থানার অফিসার ইনচার্য মো: তাজুল ইসলাম জানান, হিরা বেগমকে বিয়ে না করে এক সাথে বসবাস করতো বিল্লাল হোসেন দিলু। বিল্লাল হোসেন কেরোসিন ঢেলে হিরা বেগমের গায়ে আগুন লাগিয়ে পালিয়েছে। বিষটি তদন্ত পূর্বক মামলা নেওয়া হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *