Type to search

অভয়নগরে সুন্দলী ইউনিয়ন পূজা উদ্যাপন পরিষদের দ্বিবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

ধর্ম

অভয়নগরে সুন্দলী ইউনিয়ন পূজা উদ্যাপন পরিষদের দ্বিবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

প্রিয়ব্রত ধর,নওয়াপাড়া প্রতিনিধি :
 অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নে পূজা উদ্যাপন পরিষদের দ্বি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সুন্দলী ইউনিয়ন শাখার আয়োজনে   অধ্যাপক তিমির বরণ সরকারের সঞ্জালনায় সভাপতিত্ব করেন ২নং সুন্দলী ইউনিয়ন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি চিত্ত রঞ্জন বিশ্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষধ যশোর জেলা শাখা সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক অভয়নগর উপজেলা পূজা উদ্যাপন পরিষদ শাখার সুশান্ত কুমার দাশ শান্ত । সম্মানিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি অবসর প্রাপ্ত কর কমিশনার প্রশান্ত কুমার রায়। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সহ সভাপতি অভয়নগর উপজেলা শাখার অধির কুমার পাড়ে, বিষ্ণুপদ দত্ত ও প্রচার সম্পাদক মন্টু ঘোষ।
তাদের উপস্থিতিতে
দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি বিলুপ্ত করে আগামী ২বছরের জন্য নতুন কমিটিতে পুরঞ্জন বিশ্বাসকে সভাপতি, তিমির বরণ সরকার সাধারণ সম্পাদক,সোহাগ বিশ্বাসকে সহ সাধারণ সম্পাদক ও হৈমন্তী রানী বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন
সুন্দলী ইউনিয়ন পরিষধ চেয়ারম্যান বিকাশ রায় কপিল, অবসার প্রাপ্ত
শিক্ষক সুকলাল মল্লিক, প্রভাষক সমীরণ সরকার, সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজের সভাপতি স্বপন সরকার, সুন্দলী বাজার কমিটির সভাপতি চিন্ময় রায় শিব, সাধারণ সম্পাদক অমর বিশ্বাস,সহ সভাপতি প্রকাশ বিশ্বাস প্রমূখ।
 সমাজ সেবক আলীগ নেতা চৈতন্য মন্ডল, সাবেক চেয়ারম্যান বিকাশ মল্লিক, পল্লব বিশ্বাস সহ এলাকার সুধীজন।