Type to search

অভয়নগরে সম্পত্তির লোভে ছেলের নির্যাতনে সৎ মা মৃত্যু শয্যায়

অভয়নগর

অভয়নগরে সম্পত্তির লোভে ছেলের নির্যাতনে সৎ মা মৃত্যু শয্যায়

স্টাফ রিপোর্টার, অভয়নগর
যশোরের অভয়নগর গাজীপুর গ্রামে বসত বাড়ির জমি নিয়ে দ্বন্দ্বের জেরে ছেলে কর্তৃক নির্যাতনের শিকার সৎ মা হাসপাতালে মৃত্যু শয্যায় । নির্যাতনের শিকার সেলিনা বেগম (৫০) এখন মুমূর্ষু অবস্থায় যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন । তার হাত, পা মাথাসহ শরীরের বিভিন্ন যায়গায় আঘাতের চিহ্ন।
এই ঘটনায় হামলার শিকার সেলিনা বেগম এর কন্যা ফারজানা বেগম (২৩) বাদী হয়ে অভয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের সুত্রে জানা যায়, গাজীপুর গ্রামের মৃত শামছুর রহমানের তিন স্ত্রী, শামছুর রহমান মারা গেলে তার রেখে যাওয়া জমিজমা নিয়ে পারিবারিক দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা তার তিন স্ত্রী ও ৬ সন্তানদের মাঝে জমিজমা ভাগ করে দিলে, পরে যে যার অংশ নিয়ে বসাবস শুরু করে।
কিন্তু জমি ভাগাভাগির পরেও সৎ ছেলে হাফিজুর রহমান (২১) এর নজর ছিল সৎ মা সেলিনা বেগম ও তার ৩ সন্তানের ভাগে পাওয়া জমির দিকে। সে প্রতিনিয়ত সেই জমি থেকে গাছ পালা কাটা সহ ফলফলাদি জোরপূর্বক নিয়ে যেত।
গত ৭ আগস্ট (রবিবার) দুপুরে হাফিজুর জোর করে তার সৎ মায়ের গাছ থেকে নারকেল পাড়তে গেলে তিনি বাধা দেন এসময় হাফিজুর ক্ষিপ্ত হয়ে সৎ মাকে গাছের ডাল দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।
সেলিনা বেগমের চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।
গাজীপুর পুলিশ ক্যাম্পের আই সি এসআই আনিছুর রহমান বলেন, আমি অভিযোগের কপি হাতে পেয়েছি বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।