Type to search

অভয়নগরে সন্ত্রাসীর ধরালো অস্ত্রের আঘাতে নিজ বাড়ির পাশেই মিল শ্রমিক খুন

অভয়নগর

অভয়নগরে সন্ত্রাসীর ধরালো অস্ত্রের আঘাতে নিজ বাড়ির পাশেই মিল শ্রমিক খুন

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগরে নিজ বাড়ির পাশেই খুন হলো জুটমিল শ্রমিক আতিয়ার রহমান আতাই(৫৮)।
উপজেলার রাজঘাটে অবস্থিত জেজেআই মিলের তিন নং গেট এলাকায় সোমবার রাতে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আতিয়ার রহমান মারাত্মক জখম হন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকৎসারত অবস্থার ওই রাতেই তার মৃত্যু হয়।
নিহত আতিয়ার রহমান রাজঘাট মোয়াল্লেমতলা এলাকার মৃত শেখ ইসমাইল শেখের ছেলে। তিনি জেজেআই জুট মিলের একজন বদলি শ্রমিক ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যা আনুমানিক ৮ টার দিকে এলাকার কয়েকজন যুবক ধারলো অস্ত্র নিয়ে আতিয়ার রহমানের বাড়ি ঢোকার গলিতে ঘাপটি মেরে বসে ছিলো। আতিয়ার রহমান বাইরে থেকে বাড়ি ফেরার সময় তার ওপর হামলা করে। যুবকেরা উপর্যৃপরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আতিয়ারকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় । সেখানে চিকিৎসারত অবস্থায় ওই রাতেই আতিয়ার রহমানের মৃত্যু হয়।
থানার অফিসার ইনচার্য মো: তাজুল ইসলাম জানান, আতিয়ার রহমান চরমপন্থী দলের সদস্য ছিলো। সে বর্তমানে জেজেআই মিলের বদলি শ্রমিকের কাজ করতো। কয়েক বছর আগে এলাকার নিশান হোসেন নামে অপর এক চরমপন্থী সদস্য খুন হয়েছিলো। ধারনা করা হচ্ছে সেই খুনের বদলা নিতে আতিয়ার রহমান খুন হতে পারে। তিনি জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার জন্য অভিযান চলছে। আশাকরি দ্রুত প্রকৃত হত্যাকারিকে চিহ্নিত করা সম্ভাব হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *