Type to search

অভয়নগরে কোদালের কোপে মা গুরুতর জখম

অভয়নগর

অভয়নগরে কোদালের কোপে মা গুরুতর জখম

স্টাফ রিপোর্টার- অভয়নগর উপজেলার উত্তর দেয়াপাড়া গ্রামে নওশের আলীর ছেলে রাইদুল শেখ(৪০) তার বৃদ্ধ মাতার মাথায় কোদাল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে। শনিবার দুপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
আহতকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর সদরে পাঠানো হয়। পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, রাইদুলের শিশু পুত্র উপজেলার নওয়াপাড়া গরু হাটা মাদ্রাসায় হেফজো বিভাগে পড়াশুনা করে। সেখানে ভর্তি করেছে রাইদুলের মা । এতে ক্ষিপ্ত হয়ে মা কে সে প্রাইয় সময় বকা ঝকা করে। এক পর্যায়ে শনিবার দুপুরে রাইদুল ক্ষিপ্ত হয়ে কোদাল দিয়ে তার বৃদ্ধ মায়ের মাথায় কোপ মারে। কোদালের আঘাতে তার মা অজ্ঞন হয়ে রক্তাক্ত জখম হয়। তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর সদরে পাঠানো হয়। পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা গেছে, চিকিৎসার ব্যয় কমানোর জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হচ্ছে। স্থানীয় ইউপি সদস্য আহসান হাবিব ঘটনার সত্যতা স্বীকার করেছেন।