Type to search

অভয়নগরে শিক্ষার্থীদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

অভয়নগর

অভয়নগরে শিক্ষার্থীদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

শুভরাড়া ইউনিয়ন প্রতিনিধি, অভয়নগর :

০২ মার্চ বুধবার বেলা ১১টায় রোটারিয়ান আমির হোসেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইউনুস হোসেন সুমির পক্ষ থেকে কলেজের অধ্যক্ষ খায়রুল বাসারের হাতে তুলে দেওয়া মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারীদের মাঝে বিতরণ করা হয়।

জ্যেষ্ঠ প্রভাষক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এবং সঞ্জিব কুমার বসুর পরিচালনায় এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক শেখর রঞ্জন রায়, সহকারি অধ্যাপক প্রভাত কুমার মণ্ডল, সহকারি অধ্যাপক অনুপমা সরদার, সহকারি অধ্যাপক মোঃ আনিচুর রহমান শেখ, জ্যেষ্ঠ প্রভাষক মিনা মোঃ ইকবাল কবির, জ্যেষ্ঠ প্রভাষক নুরজালাল প্রভাষক কুমার সঞ্জিব বসু সহ অন্যান্য শিক্ষক-কর্মচারী এবং একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।

রোটারিয়ান আমির হোসেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইউনুস হোসেন সুমি জানান, পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের সহযোগিতায় শুভরাড়া ইউনিয়নের আরও কিছু শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে।

রবিউল ইসলাম,
শুভরাড়া, অভয়নগর, যশোর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *