Type to search

অভয়নগরে মৎস্য খামার মালিককে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

অভয়নগর

অভয়নগরে মৎস্য খামার মালিককে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

স্টাফ রিপোর্টার- যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী গ্রমে মৎস্য খামার মালিক স্নেহাশীষ বিশ্বাসকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগের ভিক্তিতে বৃহস্পতিবার জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে স্থানীয় ১০ জনের নামে মামলা দায়ের হয়েছে। আদালত বিষয়টি আমলে নিয়ে তদন্ত করে দ্রুত প্রতিবেদন পাঠাতে অভয়নগর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলার আসামীরা হলো সুন্দলী গ্রামের বিকাশ বিশ্বাসের ছেলে পল্লব বিশ্বাস(২৮),সুনিল বিশ্বাসের ছেলে কৃষ্ণ বিশ্বাস(৩৫),নিত্য বিশ্বাসের ছেলে কিনার বিশ্বাস(২৭),গনেশ মল্লিকের ছেলে চিন্ময় মল্লিক(২৯), সুনিল বিশ্বাসের ছেলে সুজিত বিশ্বাস(৩২),হিরাম্ময় বিশ্বাসের ছেলে সত্য বিশ্বাস(৪০),সুদর্শন বিশ্বাসের ছেলে প্রলাদ বিশ্বাস(৫০)তারক বিশ্বাসের ছেলে অপু বিশ্বাস(২৫) মনোহর বিশ্বাসের ছেলে তারক বিশ্বাস(৫১), ও সুধান্য বিশ্বসের ছেলে ভক্ত বিশ্বাস(৬৪)।
এলাবাসী ও আদালত সূত্রে জানা গেছে, ¯েœহাশীষ বিশ্বাস সুন্দলী ও মশিয়াহাটী মৌজায় প্রায় ৩শ বিঘা জমি এলাকার কৃষকদের কাছ থেকে লিজ নিয়ে সেখানে ঘেরবেড়ি করে মাছ চাষ করে আসছেন। গত ৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় আসামীরা অস্ত্র নিয়ে তার মাছের ঘেরে আসে। এ সময়ে তারা ধার্য্যকৃত চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা তাকে বেঁধে রাখে। এবং ঘেরের পাড় কেটে দেয়। এ সময়ে তার কাছে থাকা মাছ বিক্রয় করা ২০হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয় । বাকি কাটা ১৫ দিসের মধ্যে না দিলে তাকে খুন করে লাশ ঘেরে পুতে রাখার হুমকি দিয়ে চলে যায়। এ এ ঘটনায় ¯েœাহীষ এলাকার ১০ জনের নামে অভিযোগ করেছেন। আদালত তার অভিযোগটি আমলে নিয়ে অভয়নগর ওসিকে তদন্ত পূর্বক দ্রুত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।
থানার অফিসার ইনচার্য (ওসি) মো: তাজুল ইসলাম জানান, স্নেহাশীষ এর ঘেরে চাঁদা দাবি করা হয়েছে এমন অভিযোগ থানায় হয়নি। আদালতের নির্দেশ ও আমি এখনো পাইনি। নির্দেশ পেলে দ্রুত তদন্ত করে আদালতে প্রবিবেদন জমা দেবো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *